হাছান মাহমুদ সুজন :

পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে রোজাদারদের সম্মানে কুতুবদিয়াস্থ স্টুডেন্টস ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

অ্যাসোসিয়েশনের সভাপতি আব্দুল মোহাইমিন ইমরোজের সভাপতিত্বে এবং সহ-সাধারণ সম্পাদক মুনির আছরার সঞ্চালনায় সোমবার (২৫-মার্চ) চট্টগ্রামের মুরাদপুরস্থ হোটেল জামানে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে চট্টগ্রাম আন্তর্জাতিক ইসলামি বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের সাবেক চেয়ারম্যান ড. শাহ মোহাম্মদ সানাহ উল করিম, প্রধান আলোচক হিসেবে ওই বিশ্ববিদ্যালয়ের হাদিস ও ইসলামিক স্ট্যাডিজ এর চেয়ারম্যান প্রফেসর ড. নাজমুল হক্ব নদভী, সম্মানিত মেহমান হিসেবে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের এরাবিক ডিপার্টমেন্টের সহযোগী অধ্যাপক ড. শফি উল্লাহ কুতুবী এবং বিশেষ মেহমান হিসেবে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের একাড এর পরিচালক সিরাজুল আরেফীন, সুপ্রিম কোর্টের কর্মরত অ্যাডভোকেট জিয়াদ ওসমানী ও চট্টগ্রাম জজ কোর্টে কর্মরত অ্যাডভোকেট জাহিদুল ইসলাম উপস্থিত ছিলেন।

এসময় উপস্থিত অতিথিদের বক্তব্যে বক্তারা ওই অ্যাসোসিয়েশনের ছাত্রদের নিয়মিত পড়াশোনাসহ রমজানের তাৎপর্য, শিক্ষা ও ব্যক্তি জীবনে বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়াদির উপর আলোচনা করেন।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ে ভর্তিকৃত বিভিন্ন ডিপার্টমেন্টের ছাত্রদের বরণসহ সর্বোচ্চ ফলাফল অর্জনকারীদের ক্রেস্ট বিতরণের মাধ্যমে অভিনন্দন জানানো হয়।

পরিশেষে ওই অ্যাসোসিয়েশনের ২০২৪-২৫ বর্ষের জন্য ছয় জন সদস্য বিশিষ্ট একটি কমিটিও ঘোষণা করা হয়।